1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মৌলভীবাজার সদর মডেল থানা পুলিশের সহযোগিতায় শিশু কাওছার ফিরে পেল তার পরিবার

  • আপডেট টাইম : সোমবার, ৩ এপ্রিল, ২০২৩
  • ১৩৬ বার পঠিত

এনামুল হক আলম: মৌলভীবাজার শহরে কাউসার মিয়া(০৬) নামে এক হারিয়ে যাওয়া শিশুকে তার পরিবারের কাছে হস্তান্তর করেছে মৌলভীবাজার সদর মডেল থানা পুলিশ।

আজ (৩ এপ্রিল) দুপুরে মৌলভীবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ জনাব হারুনুর রশীদ নারী, শিশু, বয়স্ক ও প্রতিবন্ধী হেল্প ডেস্কের মাধ্যমে শিশুটিকে তার অভিভাবকের কাছে হস্তান্তর করেন।

গতকাল রাত আনুমানিক ১০.৩০ ঘটিকার সময়
মৌলভীবাজার শহরের পশ্চিমবাজার বাটার মোড় এলাকায় শিশু কাউসার মিয়াকে একা রাস্তায় ঘুরাফিরা করতে দেখে একজন সিএনজি চালক শিশুটিকে থানায় নিয়ে আসে।

নারী শশুর বয়স্ক ও প্রতিবন্ধী ডেস্কের অফিসার এসআই শিউলি রানী দে শিশুটিকে তার নাম ঠিকানা জিজ্ঞাসাবাদ করে। কিন্তু শিশু কাউসার মিয়া তার নাম-ঠিকানা সঠিকভাবে বলতে না পারায় মৌলভীবাজার সদর থানার এসআই রতন কুমার হালদার ‘বিট পুলিশ’ নামে একটি ফেসবুক একাউন্ট থেকে শিশুটির ছবিসহ একটি পোস্ট করেন। পরে এই ফেসবুক পোস্টের মাধ্যমে শিশুটির পিতা মৌলভীবাজার সদর থানায় যোগাযোগ করেন।
আজ যাচাইপূর্বক শিশু কাউসার, পিতা- মনির মিয়া, মাতা- কল্পি বেগম, সাং- কাজীপুর, থানা- বালাগঞ্জ, জেলা- সিলেটকে তার পিতার কাছে তুলে দেওয়া হয়।
অফিসার ইনচার্জ বলেন মৌলভীবাজার সদর থানা পুলিশ সবসময়ই বয়স্ক প্রতিবন্ধী শিশুদের প্রতি খুবই আন্তরিক শিশু কাউসার তাদের বর্তমান ঠিকা ওসমানী নগর, সিলেট হতে কাউকে কিছু না বলে বাসে উঠে মৌলভীবাজার কুসুমবাগ এলাকায় আসে। তার পরিবারের কাছে ফেরত দিতে পেরে আমরা খুবই আনন্দিত।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..